জগন্নাথপুরে জাতীয় শোক দিবস পালিত

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ১৫, ২০২১
০৮:২৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২১
০৮:২৯ অপরাহ্ন



জগন্নাথপুরে জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জন নিবেদন করা হয়।

সকাল ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, নারী ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায় প্রমুখ। 

পরে বঙ্গবন্ধুর শাহাদৎবার্ষিকী উপলক্ষে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে অনলাইনভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার ১৮ জন বিজয়ী শিল্পীদের ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ১২ জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সুজিত রায়, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক নুরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কল্যাণ কান্তি রায় সানি, কলেজ ছাত্রলীগের সভাপতি হাসান আদিল প্রমুখ।


এএ/আরআর-০৮