ছোট বোনের সঙ্গে অভিমান করে যুবকের 'আত্মহত্যা'

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ১৬, ২০২১
০৭:২৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৬, ২০২১
০৭:২৭ অপরাহ্ন



ছোট বোনের সঙ্গে অভিমান করে যুবকের 'আত্মহত্যা'

ছোট বোনের সঙ্গে অভিমান করে পারভেজ মিয়া (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। রবিবার (১৫ আগস্ট) রাতে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুরে এ ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ আগস্ট) জগন্নাথপুর থানার পুলিশ ময়নাতদন্তের জন্য ওই যুবকের মরদেহ সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ি জগন্নাথপুরের সমছু মিয়ার ছেলে পারভেজ মিয়া রবিবার রাত ৮টার দিকে বাইরে থেকে বাড়িতে ফেরেন। কিছুক্ষণ পর তার ছোট বোন রাজমিন বেগমকে ভাত দেওয়ার কথা বলেন তিনি। তখন ছোট বোন তাকে বলেন, ভাত রান্না হচ্ছে, একটু পরে দিচ্ছি। সঙ্গে সঙ্গে পারভেজ তার নিজ কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। রান্না শেষে ছোট বোন তাকে ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে বোন দেখতে পান, পারভেজ ফ্যানের হুকের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে তার চিৎকার শুনে লোকজন এগিয়ে আসেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

পারভেজ মিয়ার বাবা সমছু মিয়া বলেন, আমার ছেলের মানসিক কিছু সমস্যা ছিল। সে প্রায়ই পরিবারের লোকজনের সঙ্গে উগ্র মেজাজে কথা বলত। 

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর সরকার বলেন, পরিবারের দাবি ওই যুবকের মানসিক সমস্যা রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


এএ/আরআর-০৫