সুনামগঞ্জে ৩ লাখ টাকার অবৈধ মালামাল জব্দ

সুনামগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৭, ২০২১
০৭:৩৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৭, ২০২১
০৭:৩৯ অপরাহ্ন



সুনামগঞ্জে ৩ লাখ টাকার অবৈধ মালামাল জব্দ

সুনামগঞ্জ বিজিবির (২৮ বিজিবি) অভিযানে ৩ লাখ ৩৭ হাজার ৭০০ টাকা মূল্যের অবৈধ মালামাল উদ্ধার করা হয়েছে। গেল দুইদিনের অভিযানে এসব মালামাল উদ্ধার করা হয়। আটক মালামালের মধ্যে রয়েছে ভারতীয় মদ, গোল কাঠ, বাঁশ, পাথর, কয়লা, সুপারি, ঠেলাগাড়ি এবং বারকী নৌকা।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ বিজিবির অধিনায়ক তসলিম এহসান। 

জানা যায়, মধ্যনগরের উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের বাঁকাতলা থেকে পাঁচ ঘনফুট ভারতীয় গোল কাঠ এবং ৩০ পিস বাঁশ, দোয়ারাবাজারের বাংলাবাজার ইউনিয়নের শহীদ মিনার এলাকা থেকে ৭০ কেজি ভারতীয় সুপারি, একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ভাঙারপাড় থেকে ২৬ ঘনফুট ভারতীয় কাঠ, ধর্মপাশার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কাইতাকোনা থেকে ১০ ঘনফুট ভারতীয় গোল কাঠ আটক করা হয়েছে। 

এছাড়া তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের সাহিদাবাদ থেকে ৬০ ঘনফুট ভারতীয় পাথর এবং ১২টি ঠেলাগাড়ি আটক করা হয়েছে। একই উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জঙ্গলবাড়ি থেকে ৮ ঘনফুট ভারতীয় কাঠ, বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদী থেকে ১০ ঘনফুট ভারতীয় পাথর এবং ১টি বারকী নৌকা ও উত্তর শ্রীপুর ইউনিয়নের লালঘাট থেকে ৫০০ কেজি ভারতীয় কয়লা আটক করা হয়েছে। অন্যদিকে বিশ্বম্ভরপুরের ধনপুর ইউনিয়নের কাপনা থেকে ২৪ বোতল ভারতীয় মদ আটক করা হয়। 

সুনামগঞ্জ বিজিবি’র অধিনায়ক তসলিম এহসান জানান, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে, গোল কাঠ ও বাঁশ বনবিট কার্যালয়ে এবং পাথর, কয়লা, সুপারি, ঠেলাগাড়ি ও বারকী নৌকা সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


এএম/আরআর-০৬