ধর্মপাশায় ইউএনওএর মোবাইল নম্বর ক্লোন করে আর্থিক সহায়তা দাবি, থানায় জিডি

ধর্মপাশা প্রতিনিধি


আগস্ট ১৮, ২০২১
০২:১৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৮, ২০২১
০২:১৫ অপরাহ্ন



ধর্মপাশায় ইউএনওএর মোবাইল নম্বর ক্লোন করে আর্থিক সহায়তা দাবি, থানায় জিডি

সুনামগঞ্জের  ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো.মুনতাসির হাসানের সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করে উপজেলার পাইকুরাটি ইউপি চেয়ারম্যানের কাছে আর্থিক সহায়তা দাবি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার (১৭আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ইউএনও তাঁর  ফেসবুক আইডি থেকে একটি সতর্কতামূলক পোস্ট দিয়েছেন ও থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

উপজেলার পাইকুরাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফেরদৌসুর রহমান জানান, আজ মঙ্গলবার (১৭আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে ইউএনও স্যারের সরকারি ০১৭৩০৩৩১১০৭মোবাইল নম্বর থেকে আমার মোবাইল নম্বরে কল আসে। তিনি নিজেকে ইউএনও অফিসের স্টাফ ও তার নাম আল আমিন বলে পরিচয় দেন।  রাস্তাঘাট মেরামতের জন্য জেলা প্রশাসকের নির্দেশে জনপ্রতিনিধিদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করা হচ্ছে বলে আমাকে জানানো হয় এবং আমাকেও  আর্থিক সহায়তা দিতে হবে বলে জানান।  এ নিয়ে সন্দেহ হলে ওই ব্যক্তি  এখন কোথায় আছেন প্রশ্ন করলে তিনি ইউএনও অফিসের দ্বিতীয় তলায় আছেন বলে আমাকে জানান। আমি সেখানে আসছি বলা মাত্রই তিনি ফোনের সংযোগ কেটে দেন।

ইউএনও মো.মুনতাসির হাসান বলেন, আমার সরকারি মোবাইল নম্বর  ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে আর্থিক সুবিধা দাবি করা হয়েছে বিষয়টি জানতে পেরে আমি ফেসবুকে সতর্কতামূলক পোস্ট  করেছি এবং এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.খালেদ চৌধুরী বলেন,  এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

এস এ/বি এন-০২