দিরাইয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

সুনামগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৯, ২০২১
০৯:০২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৯, ২০২১
০৯:০২ অপরাহ্ন



দিরাইয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

সুনামগঞ্জের দিরাইয়ে জমিজমা নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনার সময় কোনো কারণ ছাড়াই ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিককে মারধরের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দু’জন হলেন মো. মোশারফ মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া ও তাজভির মিয়া।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সুনামগঞ্জ আদালতে হাজিরা দিতে এলে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দিরাই পৌর এলাকার দাউদপুরের জুলহাস মিয়া ও সোহেল মিয়ার মধ্যে বাড়ির জায়গা নিয়ে দ্বন্দ্ব চলছে। গত মঙ্গলবার বিকেলে দ্বন্দ্বে জড়িত দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় গণ্যমান্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। একপর্যায়ে ঘটনাস্থলের পাশে দাঁড়ানো দৈনিক কালের কণ্ঠ ও সিলেট মিরর’র দিরাই প্রতিনিধি আবু হানিফকে কিল-ঘুষি ও লোহার পাইপ দিয়ে আঘাত করে চন্ডিপুরের কিছু তরুণ। পরে আহত অবস্থায় আবু হানিফকে প্রথমে দিরাইয়ে ও পরে উন্নতর চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

এ ঘটনায় আহত সাংবাদিক আবু হানিফ চৌধুরী বুধবার (১৮ আগস্ট) রাতে ১০ জনের নাম উল্লেখ করে দিরাই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, সাংবাদিক আবু হানিফের দেওয়া একটি লিখিত অভিযোগ পেয়েছি। বৃহস্পতিবার অভিযোগপত্রে উল্লেখিত ২ জন আদালতে হাজিরা দিতে গেলে আমরা তাদের গ্রেপ্তার দেখিয়েছি।


এএম/আরআর-১২