জগন্নাথপুরে দুইজনের বিষপান, একজনের মৃত্যু

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ২৫, ২০২১
০৬:১১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৫, ২০২১
০৬:১৩ অপরাহ্ন



জগন্নাথপুরে দুইজনের বিষপান, একজনের মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিষপানে জগদ্বীশ দাস (১৮) নামের এক জেলে মারা গেছে।

বুধবার (২৫ আগস্ট) ওই জেলের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পাটলী ইউনিয়নের হামিদপুর গ্রামের যতীন্দ্র দাসের ছেলে মৎসজীবি জগদ্বীশ দাস গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বাহির থেকে ঘরে ফিরে তাঁর সৎ মা কেশমতি দাসতে বলে, আমি বিষপান করেছি, বলেই মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে কর্মরত চিকিৎসকের পরামর্শে সিলেটের নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাত্তার আহমদ বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। বিষপানের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। তবে পরিবারের লোকজন বলেছেন, বাহির থেকে রাতে ঘরে প্রবেশ করে ওই জেলে তাঁর মাকে বলে, সে বিষপান করেছে। একথা বলেই জ্ঞান হারিয়ে ফেলে।

এদিকে একই ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকার বাসিন্দা শাকিল আহমদের স্ত্রী তছলিমা বেগম (১৭) বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে। গতকাল দুপুরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা, শান শাফায়েত রকি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষপানে দুজন স্বাস্থ্য কেন্দ্রে এসেছিলেন। আমরা তাদেরকে সিলেট ওসমানিতে পাঠিয়েছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বিষপানে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরজনের বিষয়টি তাদের জানা নেই।

এ এ/বি এন-১১