দোয়ারায় ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ গ্রাম পুলিশ সদস্যের

দোয়ারাবাজার প্রতিনিধি


আগস্ট ৩০, ২০২১
০৬:৪৩ অপরাহ্ন


আপডেট : আগস্ট ৩০, ২০২১
০৬:৪৩ অপরাহ্ন



দোয়ারায় ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ গ্রাম পুলিশ সদস্যের

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক ইউপি সদস্য কর্তৃক সংসার ভাঙার পাঁয়তারার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন এক গ্রাম পুলিশ সদস্য।

সোমবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার পূর্ব বাংলাবাজারে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন বাংলাবাজার ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ জামাল উদ্দিন। তিনি বাংলাবাজার ইউনিয়নের ঢালিয়া গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে জামাল উদ্দিন বলেন, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম মাস্টারের সাথে কয়েকমাস পূর্বে আমার ভুল বোঝাবুঝি হয়েছিল। ওই ঘটনাকে কেন্দ্র করে আমার ক্ষোভকে কাজে লাগিয়ে ইউপি সদস্য রায়হানুল ইসলাম রবিন আমাকে ব্যবহার করে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা-মোকদ্দমা করায়। আমার সরলতার সুযোগে মামলা-মোকদ্দমাসহ বিভিন্ন খরচাপাতির কথা বলে ১ লাখ ২০ হাজার টাকা নেয়। সেই টাকার দেনা পরিশোধ করতে আমি এখন আমার বসতভিটা বিক্রি করে দিয়েছি। রবিন মেম্বার আমার বসতভিটা বিক্রি করেই ক্ষান্ত হয়নি। তার কথামতো চেয়ারম্যানের বিরুদ্ধে না যাওয়ায় সে এখন আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে এবং বিদেশে থাকা আমার স্ত্রীর সাথে নিয়মিত যোগাযোগ করে আমার সংসার ভাঙার পাঁয়তারা করছেন ইউপি সদস্য রবিন। সম্প্রতি আমার স্ত্রী আমাকে বিদেশ থেকে মোবাইলে জানায় সে আমার সংসার ত্যাগ করে রবিন মেম্বারের সাথে চলে যাবে। এদিকে রবিন মেম্বার আমাকে হুমকি দিচ্ছে তার চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন আগামী নির্বাচনে বিজয়ী হলে আমি ও আমার আত্মীয়-স্বজনকে সে কেটে টুকরো টুকরো করে নদীতে ভাসিয়ে দেবে। তার প্রকাশ্য হুমকিতে আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি এবং আমার সংসার ভাঙার আশঙ্কা করছি। আমি আমার জীবনের নিরাপত্তা চাই।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য রায়হানুল ইসলাম রবিন অভিযোগ অস্বীকার করে বলেন, এসব বিষয়ে আমার কিছু জানা নেই।


এইচএইচ/আরআর-০৩