নবীগঞ্জে নিহত মিশুক চালকের দাফন সম্পন্ন, মামলা দায়ের

নবীগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ০৪, ২০২১
০৮:৪১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৪, ২০২১
০৮:৪১ অপরাহ্ন



নবীগঞ্জে নিহত মিশুক চালকের দাফন সম্পন্ন, মামলা দায়ের

হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর উদ্ধারকৃত মিশুক চালক আবিদুর ইসলামের (১৮) লাশ দাফন করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় কেলিকানাইপুরস্থ হ্যালিপ্যাড মাঠে জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন, মাওলানা নুরুল হক নবীগঞ্জী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক প্যানেল মেয়র এ টি এম সালাম, কাউন্সিলর যুবরাজ গোপ, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, কানাইপুর গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব নুরুজ্জামান, নুরুল ইসলাম, হাফিজুর রহমান, ইসমত আলী প্রমুখ। এছাড়া কানাইপুর গ্রামসহ উপজেলার বিভিন্ন এলাকার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সহস্রাধিক মানুষ জানাজায় অংশ নেন।

এ সময় এলাকাবাসী দ্রুতসময়ের মধ্যে মিশুক চালক আবিদুর ইসলাম হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় দুর্বার আন্দোলনের ডাক দেওয়া হবে বলে ঘোষণা দেন তারা। 

এদিকে, মিশুক চালক আবিদুর ইসলাম হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা মহিবুর রহমান পাতা বাদী হয়ে শুক্রবার দিবাগত রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে একটি মিশুক গাড়িসহ নিখোঁজ হন আবিদুর রহমান। তিনি উপজেলার গুজাখাইর গ্রাম থেকে নবীগঞ্জে ফিরে যাত্রী নিয়ে পৌর এলাকার পূর্ব তিমিরপুরের দিকে রওয়ানা দেওয়ার পর আর ফিরে আসেননি। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি জিডি করা হয়। নিখোঁজের ৩ দিন পর গতকাল শুক্রবার দুপুরে মিশুক চালক আবিদুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সরিষপুর গ্রামের পার্শ্ববর্তী মড়া কুশিয়ারা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।


এএম/আরআর-০৬