পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৪, ২০২১
০৭:২১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২১
০৭:২১ অপরাহ্ন



পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার

পুলিশের কাজে বাঁধা ও হামলার অভিযোগে আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সুমন পন্ডিকে (৩৫) মাতাল অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় সুমন পন্ডির বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাধা দেওয়াসহ মারধর ও ভয়ভীতি প্রদর্শনের মামলা করে সেই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের সামনে কর্তব্যরত পুলিশ সদস্য গাড়িচালক রাশিদুল ইসলামের ওপর হামলা করেন সুমন পন্ডি। এ সময় ঘটনাস্থলে ছিলেন এসআই হাচিব শিকদার। 

গ্রেপ্তারকৃত সুমন পন্ডি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার মৃত শাহ আলমের ছেলে। তিনি বর্তমানে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

এসআই হাচিব সিকদার জনান, ৯৯৯-এ এক মারামারির ঘটনা শুনে তারা স্মৃতিসৌধের সামনে যান। সেখানে মারামারির সঙ্গে জড়িত অজ্ঞাতনামা কারও পক্ষ নিয়ে পুলিশের সঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করেন সুমন পন্ডি এবং তার সঙ্গে থাকা পুলিশের গাড়িচালক রাশিদুলকে মারধর করে জখম করে। এ সময় সুমন পন্ডি পুলিশের কাজে বাধা প্রদান করেন এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, আটক সুমন পন্ডিকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ আদালতে পাঠানো হয়েছে। তার নামে এর আগেও মাদক মামলা আছে। তিনি মাতাল ছিলেন কি না, মেডিকেল টেস্টের রিপোর্ট পেলে জানা যাবে। 

এর আগে ২০১৯ সালের ৩ আগস্ট ফেনসিডিল ও এক সহযোগীসহ পুলিশের কাছে আটক হন সুমন পন্ডি ওরফে সুমন পন্ডিত ওরফে সুমন মন্ডল পণ্ডিত।

বিএ-০৪