শায়েস্তাগঞ্জে চোরাই কাঠ বোঝাই পিকআপ সহ ৩ জন আটক

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ১৭, ২০২১
০৪:৩৮ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২১
০৪:৫১ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে চোরাই কাঠ বোঝাই পিকআপ সহ ৩ জন আটক

শায়েস্তাগঞ্জে ৩ লক্ষ টাকার চোরাই কাঠ ও কাঠবহনকারী ২টি পিকআপসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বন বিভাগ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুরের বনজ দ্রব্য পরিক্ষণ ফাঁড়িতে নিয়মিত টহল পরিচালনার সময়  চোরাই কাঠবোঝাই ২টি পিকআপসহ ৩ জনকে আটক করেন শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরিক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী। 

পরবর্তীতে বন বিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহীদুর রহমানের নেতৃত্বে আটককৃত পিকআপ ও আসামীদেরকে শায়েস্তাগঞ্জ রেঞ্জে নিয়ে আসা হয়।

বনবিভাগ সূত্রে জানা যায়, গামাই কাঠের ৩২ পিছ সলিড দরজা ও ৬৩ পিছ শিলকড়ই কাঠের চৌকাঠ বোঝাই ২ টি পিকআপ ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে শায়েস্তাগঞ্জ বনজ দ্রব্য পরিক্ষণ ফাঁড়িতে আটক করা হয়। 

আটককৃতরা হলো পিরোজপুর সদর  উপজেলার দুর্গাপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে আজিজুল খান, ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের লাল মিয়ার ছেলে তানভির হোসেন  এবং শরীয়তপুর জেলার গোসার হাট উপজেলার চইদীপুর গ্রামের শফিক বেপারীর ছেলে আইনাল বেপারী।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষন ফাড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী বলেন, আমরা প্রতিদিনের মত পরিক্ষণ ফাঁড়িতে টহলরত ছিলাম। তখন ঢাকা থেকে সিলেট অভিমুখে আসা ত্রিপল দিয়ে ঢাকা ২ টি গাড়ি দেখতে পেয়ে গাড়িগুলোকে থামিয়ে পরীক্ষা করে গাড়িতে সলিড দরজার ও চৌকাঠ দেখতে পাই।

এ সময় সংশ্লিষ্টরা বনবিভাগের ট্রানজিট পাস সহ কোন ধরনের কাগজ দেখাতে না পারায় গাড়ি ২টি কে আটক করেন।

এস ডি/বি এন-০৪