শায়েস্তাগঞ্জে চুরির গরু নিতে গিয়ে গাড়ি ফেলে পালাল চোর

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২১, ২০২১
০৪:২৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২১
০৪:২৮ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে চুরির গরু নিতে গিয়ে গাড়ি ফেলে পালাল চোর

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় গরু চুরি করতে এসে একটি প্রাইভেট কার রেখেই পালিয়েছে চোর । এদিকে চোরদের ফেলে যাওয়া গাড়িটি উদ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। 

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার (২০ সেপ্টেম্বর)  দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় প্রাইভেট কারে করে স্থানীয় শফিক মিয়ার গরু চুরি করে নিয়ে যাচ্ছিল, এসময় এলাকাবাসী বিষয়টি আঁচ করতে পারেন। 

এমতাবস্থায়, তারা চোরকে ধাওয়া করলে প্রাইভেট কারযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে, তখনকার সময় সামনে থাকা রিকশার সাথে কারের সংঘর্ষে গাড়ির চাকা পাঞ্চার হয়ে গেলে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৩-১৪৫০) ফেলে পালিয়ে যায় চোররা। এতে করে সংঘর্ষের ঘটনায় রিকশা চালকসহ তিনজন আহত হন। আহতরা হলেন রিকশা চালক রুবেল মিয়া (২৮) রিক্সার যাত্রী জাহানারা বেগম (৩০) ও তার ছেলে সামি (৬)। আহতরা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার উপ পরিদর্শক সনজিত চন্দ্র নাথ জানান, আমরা পরিত্যক্ত অবস্থায় একটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরবর্তীতে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।  

উল্লেখ্য গত ১৭ই আগস্ট দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ পৌরসভার দক্ষিন লেঞ্জাপাড়া গ্রামের চেরাগ আলী নামের এক কৃষকের গোয়াল ঘর থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের ২ টি গরু চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা।

এস ডি/বি এন-০৬