শায়েস্তাগঞ্জে বাউল শিল্পীর গাড়ী আটকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৩

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২২, ২০২১
০৪:২০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২১
০৪:২০ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে বাউল শিল্পীর গাড়ী আটকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৩

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে বাউল শিল্পী ইতি সরকারের গাড়ী আটকিয়ে ছিনতাইয়ের মামলায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর)  বিকেলে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামের সৈয়দ আলীর ছেলে সোহাগ মিয়া (২৪), মরম আলীর ছেলে রুকন মিয়া (৩২), বসর উদ্দিনের ছেলে ছুরুক মিয়া (৩৫)।

 জানা যায়, সোহাগ মিয়া এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।

এর আগে ওসি অজয় চন্দ্র দেবের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ সোমবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে উপজেলার সুতাং বাজার এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করে। এর মধ্যে রুকন মিয়ার কাছ ছিনতাই হওয়া একটি মোবাইল উদ্ধার করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব  জানান-সম্প্রতি হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়ার দোলন মিয়ার বাড়িতে যান বাউল শিল্পী ইতি সরকার। পরে ফেরার পথে সুতাং-চকবাজার সড়কের মধ্যে গাড়ী আটকিয়ে তার কাছ থেকে দুইটি মোবাইল, ২৫ হাজার টাকা, স্বর্ণের একটি আংটি ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি  চক্র।

এ ঘটনায় সুবিচারের আশায় ২০ সেপ্টেম্বর দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা করেন বাউল শিল্পী ইতি সরকার। পুলিশ বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে। এদিকে গ্রেপ্তারকৃত আসামীর স্বীকারোক্তি নিয়ে এ ঘটনায় জড়িত অন্যান্য আসামী ও বাকী ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে থানা পুলিশ।

এস ডি/বি এন-০৪