নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক আলাল

নবীগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৩, ২০২১
১২:৩৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২১
১২:৩৬ অপরাহ্ন



নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক আলাল

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ২০২১-২০২২ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নবীগঞ্জ শহরের আরজু হোটেলে নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মো. আশাহিদ আলী আশার সভাপতিত্বে ও বিদায়ী কমিটির সভাপতি নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মো. নাবেদ মিয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মো. নাজমুল ইসলাম সভাপতি ও মো. আলাল মিয়াকে  সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

সভায় বক্তব্য দেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদ আহমদ, সদস্য মো. মুজাহিদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি মো. মোফাজ্জল ইসলাম সজিব, সাবেক সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, মো. নাজমুল ইসলাম, মো. আলাল মিয়া, শাহরিয়ার আহমেদ শাওন, অঞ্জন রায়, জাফর ইকবাল, জাবেদ ইকবাল তালুকদার। 

এসময় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ২০২১-২০২২ সনের নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষনা করা হয়। নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, মো. নাজমুল ইসলাম সভাপতি, সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, সহসভাপতি দীপু আহমেদ, সাধারণ সম্পাদক মো. আলাল মিয়া, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ অঞ্জন রায় ও মো. জাফর ইকবালকে দপ্তর সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। ইতোপূর্বে বিগত ৩রা সেপ্টেম্বর নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এক আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে উপরোক্ত কমিটি গঠন করা হয়।

এএম/বিএ-০৫