শান্তিগঞ্জে গরু সহ চোর আটক

শান্তিগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৩, ২০২১
০৪:৪১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২১
০৪:৪৩ অপরাহ্ন



শান্তিগঞ্জে গরু সহ চোর আটক

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার সদরপুর এলাকায় গরু সহ চোরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।  এঘটনায় গরুর মালিক বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গত বুধবার আস্তমা গ্রামের কৃষক কামাল হোসেন তার একটি গরু বিকাল বেলা গোয়াল ঘরে বেঁধে রেখেছিলেন।  

বৃহস্পপতিবার (২৩ সেপ্টেম্বর) ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে দেখতে পান, গোয়াল ঘরের দরজা খোলা এবং গোয়ালঘরে গরু নেই। 

পরে খোঁজাখুজি করলে ভোরে জানতে পারেন, সদরপুর এলাকায় স্থানীয় লোকজন একটি গরু সহ দুই চোরকে আটক করেছে।  ওই সময় কৃষক কামাল হোসেন সদরপুর পয়েন্ট আসেন এবং  তাঁর চুরি হওয়া গরুটি চিনতে পারেন।  

পরে থানা পুলিশকে খবর দিলে শান্তিগঞ্জ থানা পুলিশের পুলিশের উপ পুলিশ পরিদর্শক এমদাদুল হক সঙ্গীয় ফোর্স সহ সদরপুর পয়েন্টে উপস্থিত হয়ে চোরকে আটক করেন এবং গরু সহ থানায় নিয়ে যান।  

আটক চোর শান্তিগঞ্জ থানা এলাকার আস্তমা গ্রামের শরাফত আলীর ছেলে কবির মিয়া (২৮) ও জামালগঞ্জ থানা এলাকার কান্দাগাঁও গ্রামের মৃত হারিছ মিয়ার ছেলে আলম মিয়া (৩০)। তাদের বিরুদ্ধে গরুর মালিক আস্তমা গ্রামের মৃত আব্দুল আউয়ালের পুত্র কৃষক কামাল হোসেন বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।  

আস্তমা গ্রামের কৃষক কামাল হোসেন বলেন, আমি কৃষক মানুষ।  এই একটি গরুই আমার সহায় সম্বল। গরুটি চুরি হয়ে গেলে আমার পথে বসার জোগাড় হত। আল্লাহ আমাকে রক্ষা করেছেন। 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত চোরদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এবং আদালতে চোরদের চালান দেয়া হয়েছে। 

এস টি/বি এন-০৭