সাংবাদিক সোহেল তালুকদারের পিতার মৃত্যু, পরিকল্পনামন্ত্রীর শোক

শান্তিগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৫, ২০২১
০৭:২৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২১
০৭:২৬ অপরাহ্ন



সাংবাদিক সোহেল তালুকদারের পিতার মৃত্যু, পরিকল্পনামন্ত্রীর শোক

আব্দুল কাহার তালুকদার

দৈনিক সিলেট মিরর'র শান্তিগঞ্জ প্রতিনিধি, শান্তিগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক, আস্তমা গ্রামের বাসিন্দা সাংবাদিক সোহেল তালুকদারের পিতা আব্দুল কাহার তালুকদার (৭৩) আর নেই। ক্যানসারে আক্রান্ত হয়ে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩টায় তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ মাগরিব তার মরদেহ আস্তমা গ্রামে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

এদিকে, সাংবাদিক সোহেল তালুকদারের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, সাবেক চেয়ারম্যান আবুল কালাম, পরিকল্পনামন্ত্রীর ব্যাক্তিগত সহকারী হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, নারী ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ-সভাপতি এম এ কাসেম, সাধারণ সম্পাদক মো. নুরুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম ইলিয়াছ আলী, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য মোশাহিদ আহমদ, এম এ কাশেম চৌধুরী, সালেহ আহমদ হৃদয়, আলাল হোসেন, সামিউল কবির, মো. জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ, শিমুলবাক ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মনির উদ্দীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


এসটি/আরআর-০২