১২৬ রানও টপকাতে পারেনি হায়দরাবাদ

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৬, ২০২১
০২:৩৭ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১
০২:৩৭ পূর্বাহ্ন



১২৬ রানও টপকাতে পারেনি হায়দরাবাদ


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদকে ৫ রানে হারিয়েছে পাঞ্জাব কিংস। আসরে ৯ ম্যাচ খেলে এ নিয়ে ৮ম বারের মত হারের মুখ দেখল হায়দরাবাদ। ১০ ম্যাচে এটি পাঞ্জাবের চতুর্থ জয়।  

শনিবার শারজায় টস হেরে ব্যাট করতে নামে পাঞ্জাব। লো স্কোরিং ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান জড়ো করে দলটি। দলের পক্ষে অ্যাইডেন মারক্রাম ২৭, অধিনায়ক লোকেশ রাহুল ২১ ও হারপ্রীত ব্রার অপরাজিত ১৮ রান করেন।

হায়দরাবাদের পক্ষে জেসন হোল্ডার শিকার করেন তিনটি উইকেট। একটি করে উইকেট শিকার করেন সন্দ্বীপ শর্মা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান ও আব্দুল সামাদ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রথম ওভারেই ডেভিড ওয়ার্নারকে হারায় দল। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সাবেক শিরোপাজয়ীরা। ঋদ্ধিমান সাহা ৩৭ বলে ৩১ ও মনিশ পাণ্ডে ২৩ বলে ১৩ রান করেন।

শেষদিকে হোল্ডার জ্বলে উঠেছিলেন ব্যাট হাতেও। তবে ২৯ বলের মোকাবেলায় ৫টি ছক্কায় তার গড়া ৪৭ রানের অপরাজিত ইনিংস দলকে জেতাতে পারেনি। নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে হায়দরাবাদের সংগ্রহ দাঁড়ায় ১২০ রান।

পাঞ্জাবের পক্ষে রবি বিষ্ণই তিনটি এবং মোহাম্মদ শামি দুটি উইকেট শিকার করেন। একটি উইকেট শিকার করেন আরশদ্বীপ সিং।

এই ম্যাচে অদ্ভুত এক অভিজ্ঞতা হয়েছে হোল্ডারের। হায়দরাবাদের এই ক্যারিবীয় তারকা ম্যাচের সর্বোচ্চ রান ও সেরা বোলিং ফিগার নিয়েও বরণ করেছেন পরাজয়!

এএন/০৪