মাধবপুরে থানায় জিডি করার পর অভিযোগকারী হামলার শিকার

মাধবপুর প্রতিনিধি


সেপ্টেম্বর ২৬, ২০২১
০২:২১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১
০২:২৪ অপরাহ্ন



মাধবপুরে থানায় জিডি করার পর অভিযোগকারী হামলার শিকার

মোবাইলে প্রাণনাশের হুমকি ! জীবনের নিরাপত্তা চেয়ে হবিগঞ্জের মাধবপুর থানায় করা হয়েছিল সাধারণ ডায়েরী। সাধারন ডায়েরী করার ৩দিনের মাথায় হামলার শিকার হয়েছেন অভিযোগকারী লিটন মিয়া। 

গত ২১ সেপ্টেম্বর মাধবপুর থানায় রুজু হওয়া ১২৩৩ নং ডায়েরী সূত্রে জানা যায়, মাধবপুর পৌরশহরের কৃষ্ণনগর গ্রামের মৃত রশিদ মিয়ার পুত্র লিটন মিয়াকে তার ব্যবহৃত মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয় একই পাড়ার বাসিন্দা দৌলত খান মোল্লার ছেলে রেজুয়ান খান। 

মোবাইল ফোনে হুমকি দিয়ে বলে যত টাকা লাগে তা দিয়ে ব্রাহ্মণবাড়ীয়া থেকে ভাড়া করা লোকজন এনে লিটন মিয়াকে মেরে ফেলবে। 

এই হুমকি পেয়ে ভীতসন্তস্ত্র লিটন মাধবপুর থানায় হুমকি দাতা রেজুয়ানের নাম উল্লেখ করে থানায় ওই দিনই সাধারন ডায়েরী (জিডি) করেন। 

গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রেজুয়ান তার লোকজন নিয়ে লিটন (৩৫) কে পৌরশহরের শান্তিপাড়া এলাকায় পেয়ে পিটিয়ে রক্তাক্ত আহত করে। 

এ সময় আহত লিটনের বোন কুলসুমা বেগম ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও হামলাকারীরা মারাত্মক ভাবে আহত করে। পরে স্থানীয়রা লিটন ও তার বোনকে আহত অবস্থায় মাধবপুর উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার গুরুতর আহত লিটনকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। হামলার শিকার কুলসুমা বিবি মাধবপুর থানায় রেজুয়ান খানের নেতৃত্বে হামলাকারী দৌলত খান মোল্লা, বাবুল ও রায়হানসহ ৬ জনের বিরুদ্ধে থানায় পুনরায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে মাধবপুর পৌর এলাকার বিট অফিসার এস আই ফজলে রাব্বি জানান, ঘটনার খরব পেয়েছেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিবেন।

ও এম/বি এন-০১