অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সঙ্গে ইউএনও'র মতবিনিময়

নবীগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৬, ২০২১
০৮:০২ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১
০৮:০২ অপরাহ্ন



অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের সঙ্গে ইউএনও'র মতবিনিময়

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সঙ্গে নবনির্বাচিত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসকক্ষে উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. নাজমুল ইসলাম, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য নাবেদ মিয়া, সাবেক সহ-সভাপতি ও নির্বাহী সদস্য মোফাজ্জল ইসলাম সজীব, বর্তমান কমিটির সহ-সভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, সাধারণ সম্পাদক মো. আলাল মিয়া, অর্থ সম্পাদক অঞ্জন রায়, দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সদস্য মাসুদ শিকদার প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মো. মহিউদ্দিন বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের আয়না। করোনাকালে অনলাইন গণমাধ্যমগুলো মাঠে থেকে কাজ করে প্রশংসার দাবিদার হয়েছে। তাই সমাজের চোখ হিসেবে দায়িত্বশীল থেকে সত্য, ন্যায়নিষ্ট ও পক্ষপাতিত্বহীনভাবে সংবাদ তৈরি করে মানুষের কাছে পৌঁছে দিতে হবে।


এএম/আরআর-০৫