শান্তিগঞ্জে থানা পুলিশের অভিযানে চোরাই রড উদ্ধার, আটক ২

শান্তিগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ০৭, ২০২১
০৩:০৬ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৭, ২০২১
০৩:০৭ অপরাহ্ন



শান্তিগঞ্জে থানা পুলিশের অভিযানে চোরাই রড উদ্ধার, আটক ২

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানা পুলিশের অভিযানে ভমভমি বাজারে নির্মানাধীন ভবনের চোরাই রড সহ দুই চোরকে আটক করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।

আটক চোর জেলার দোয়ারা বাজার থানা এলাকার যুগিরগাঁও গ্রামের ইন্তাজ আলীর ছেলে রুয়েল মিয়া (২৪) ও পাবনা জেলার ফরিদপুর থানা এলাকার আড়কান্দি গ্রামের চাদ মোল্লার ছেলে মোহাম্মদ আলী (২৩)।

আটককৃত চোরদের বিরুদ্ধে বৃহস্পতিবার (০৭ অক্টোবর) দুপুরে শান্তিগঞ্জ থানায় মামলা রুজু করা হইলে থানা পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শান্তিগঞ্জ থানা এলাকার ভমভমি বাজারে সরকারি ভাবে মার্কেট নির্মাণ কাজের নির্মাণ শ্রমিক হিসাবে মো. রুয়েল মিয়া ও মোহাম্মদ আলী কাজ করে আসছে।

গতকাল বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ঠিকাদারের লোকজনদের অগোচরে নির্মাণ কাজের ৬ সুতি ৩৫০ কেজি রড কেটে ১৫০ টুকরা করে টমটম গাড়ীযোগে মো. রুয়েল মিয়া ও মোহাম্মদ আলী জগন্নাথপুর এলাকার ভাঙ্গারী দোকানে বিক্রয় করতে যায়।

খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক মো. লুৎফুর রহমান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মো. রুয়েল মিয়া ও মোহাম্মদ আলীকে আটক করেন এবং তাদের কাছ থেকে চোরাই রড উদ্ধার করেন।

এ ঘটনায় মার্কেট নির্মাণকারী প্রতিষ্ঠান মেসার্স আনোয়ারা এন্টারপ্রাইজের মালিক ও ধর্মপাশা থানা এলাকার বাসিন্দা মো. মাইন উদ্দিন বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপ পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে এবং তাদের কাছ থেকে চোরাই রড উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এস টি/বি এন-০৫