নবীগঞ্জে ৮ মাদক সেবনকারী আটক, সাজা ও অর্থদণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ০৭, ২০২১
০৯:০০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৭, ২০২১
০৯:০০ অপরাহ্ন



নবীগঞ্জে ৮ মাদক সেবনকারী আটক, সাজা ও অর্থদণ্ড

নবীগঞ্জ পৌর এলাকার  চরগাঁও গ্রাম থেকে গাজা বিক্রি ও সেবনের দায়ে ৮ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (৬ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবীগঞ্জ  পৌর এলাকার  চরগাঁও  এলাকা থেকে ৮ মাদক সেবন কারীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন, চরগাঁও গ্রামের আলকাছ মিয়ার ছেলে সোহেল মিয়া(৩০), আব্দুশ শহীদের ছেলে সাদ্দাম হোসেন (৩০), মৃত আফজল মিয়ার ছেলে আব্দুল অজুদ(৫৫), শেখ রিয়াছত মিয়ার ছেলে শেখ ফজল মিয়া(৬০), মৃত শেখ রহমত উল্লাহর ছেলে শেখ ফজল মিয়া(৪৫), গেদু মিয়ার ছেলে বিদ্যুৎ মিয়া(৫০), মোঃ ইসমাইল মিয়ার ছেলে লিটন মিয়া(৫২) ও রাজনগর গ্রামের মৃত কাসিম উল্লাহর ছেলে মজিদ মিয়া(৩৮)।

পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নিবাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন। এ সময় মাদক সেবন ও সংরক্ষণের দায়ে লিটন মিয়াকে ১ বছরের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা, শেখ সোহেল মিয়া ও সাদ্দাম হোসেনকে ৮ মাসের কারাদণ্ড ও ২'শ টাকা জরিমানা, আব্দুল অজুদ, শেখ ফজল মিয়া, মজিদ মিয়া, বিদ্যুৎ মিয়া ও  ফজল মিয়াকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২'শ টাকা জরিমানা করা হয়। 

আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশনে সহায়তা করেন ইন্সপেক্টর ইমদাদুল হক। নমুনা রেখে জব্দকৃত গাঁজা বিধি মোতাবেক ধ্বংস করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

এএম/বিএ-০৩