হবিগঞ্জে ইমামের তাবিজ কাজে না আসায় প্রেমিকের আত্মহত্যা

হবিগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ০৯, ২০২১
০৯:২৭ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৯, ২০২১
০৯:২৭ অপরাহ্ন



হবিগঞ্জে ইমামের তাবিজ কাজে না আসায় প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকাকে নিজের করে পেতে ইমামের কাছ থেকে তাবিজ নিয়েছিলেন। সেই তাবিজ কাজে না আসেনি। তাই প্রেমিকাকে না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক। 

গতকাল শুক্রবার (৮ অক্টোবর) হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ উপজেলায় ঘটনাটি ঘটেছে। আত্মহত্যায় মৃত প্রেমিক হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজের শিক্ষার্থী ইজাজুল ইসলাম (২৪)। তিনি আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের ইব্রাহিম তালুকদারের ছেলে।

শুত্রবার রাতে বিষপান করে ছটফট করতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আজ শনিবার (৯ অক্টোবর) বিকেলে ইজাজুলের মরদেহের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে  হস্তান্তর করা হয়। 

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইজাজুল তালুকদারের সঙ্গে তার আত্মীয় নবীগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের মর্জিনা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। ইজাজুল তার প্রেমিকাকে কাছে পেতে দারস্থ হয় একই এলাকার কদমতারা মাষ্টারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবিরের কাছে। পরে ওই ইমাম ইজাজুল ও মর্জিনা যাতে করে এক হয় সে লক্ষ্যে অনেক তাবিজ কবজ ও দিয়েছিলেন। 

তিনি আরও বলেন, কিন্তু তাবিজে কোনো কাজ হয়নি। পরে সে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গত বৃহস্পতিবার রাতে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এর আগেও সে আত্মহত্যার চেষ্টা করেছে।

এসআর/আরসি-১৬