ইউপি নির্বাচনে প্রার্থিতা নিয়ে সংঘর্ষে নিহত ৪

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৫, ২০২১
০৭:৪০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৫, ২০২১
০৭:৪০ অপরাহ্ন



ইউপি নির্বাচনে প্রার্থিতা নিয়ে সংঘর্ষে নিহত ৪

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে এক সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থিতা ঘোষণা নিয়ে মতানৈক্যের জেরে শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. কামরুল হাসান। নিহতরা হলেন সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৬৬), রহমান (৬০) এবং ইমরান (৩০)।

গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের ৩ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নজরুল ইসলাম ও সবুর মোল্ল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি সবুর মোল্ল্যা আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তার সমর্থক ছোয়েদ আলী সদস্য প্রার্থী হিসেবে ঘোষণা দেন। মূলত এ নিয়েই তাদের মধ্যে পূর্বের বিরোধ আরও চরমে ওঠে।

এরই রেশ ধরে আজ শুক্রবার বিকেলে উভয় পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ৪ জন নিহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান বলেন, দীর্ঘদিন ধরেই সবুর মোল্ল্যা ও নজরুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে উভয় পক্ষের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়। নিহত সবুর মোল্ল্যা, কবির ও রহমান সবুর মোল্ল্যা গ্রুপের সমর্থক এবং ইমরান নজরুল ইসামের সমর্থক। তাদের মরদেহ এখন মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রয়েছে বলে তিনি জানান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো পক্ষই থানায় কোনো অভিযোগ দেয়নি বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

আরসি-১২