জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

জামালগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২১, ২০২১
০৯:৫১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২১, ২০২১
০৯:৫১ অপরাহ্ন



জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

জামালগঞ্জে মসজিদ থেকে আবুল কালাম জাকারিয়া নামের এক ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ভীমখালী ইউনিয়নের মৌলিনগর জামে মসজিদে এ ঘটনাটি ঘটে।

মৃত ব্যক্তি জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আবুল কালাম জাকারিয়া (৩৩)। তিনি ইমামতির পাশাপাশি দৈনিক আলোকিত সকাল পত্রিকার জামালগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি জামালগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রতিদিনের ন্যায় মক্তবে ছাত্রদের পাঠদান শেষে মসজিদের ফ্যানের সঙ্গে রসি টানিয়ে আত্মহত্যা করেন। এ সময় মুয়াজ্জিন ময়না মিয়া মসজিদের চাল সংগ্রহ করে ভেতরে ঢুকতে গিয়ে গ্রিল ভেতর থেকে আটকানো অবস্থায় দেখতে পান। পরে অনেক চেষ্টায় গ্রিল খুলে ভেতরে ইমামের লাশ ঝুলে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের মানুষ মসজিদে জড়ো হয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। তবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

এ বিষয়ে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়।

আরসি-১৩