ছাতকে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

ছাতক প্রতিনিধি


অক্টোবর ২১, ২০২১
১০:৩২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২১, ২০২১
১০:৩২ অপরাহ্ন



ছাতকে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

সুনামগঞ্জের ছাতকে এক মানসিক ও বাক প্রতিবন্ধী যুবতীকে (২৫) ধর্ষণের অভিযোগে আব্দুল মান্নান (৫৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত বৃদ্ধ ছাতক পৌর শহরের বাগবাড়ী বাস স্ট্যান্ড এলাকার ভাড়াটিয়া বাসিন্দা এবং দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের পাল কাপন গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ওই যুবতীর বাবার সঙ্গে ব্যাবসার সুবাদে তার বাসায় আসা যাওয়া করতো আব্দুল মান্নান। গতকাল বৃহস্পতিবার সকালে তার ঘরে কেউ না থাকায় প্রতিবন্ধী ওই তরুণীকে ধর্ষণ করে সে। এসময় বাসার ভিতরে শব্দ পেয়ে ভিকটিমের ছোট বোন ঘরে ঢুকে ঘটনা দেখে ফেললে বস্ত্রহীন অবস্থায় ধর্ষক পালিয়ে যায়।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ছাতক থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে ছাতক পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গেই অভিযানে নামে থানা পুলিশ। সফল অভিযান শেষে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এমএ/আরসি-১৬