হবিগঞ্জ থেকে ভন্ড কবিরাজ গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৩, ২০২১
০৪:৫১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৩, ২০২১
০৪:৫১ অপরাহ্ন



হবিগঞ্জ থেকে ভন্ড কবিরাজ গ্রেপ্তার

হবিগঞ্জের নবীগঞ্জের  ইমামবাড়ি বাজার থেকে আহাদুর রহমান নামে এক ভন্ড কবিরাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার পুত্র।

শুক্রবার (২২ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিতিত্তে অভিযান চালিয়ে ইমামবাড়ি বাজারে ভন্ড কবিরাজের আস্তানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার দুই সহযোগি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় একটি কম্পিউটার, একটি মেমোরি কার্ড, দুইটি মোবাইল ও অন্যান্য সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে।

র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান গ্রেপ্তার এর বিষয়টি নিশ্চিত করে  জানান, ভন্ড কবিরাজ আহাদুর রহমান পড়াশুনা করেছেন ৫ম শ্রেণী পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে কাজ করতেন। গত দুই বছর ধরে তাবিজ, পানি পড়া, সুতা পড়া ও গাছের জরি দিয়ে কবিরাজি জগতে প্রবেশ করে। মহিলাদেরকে প্রতারণার ফাঁদে ফেলে চিকিৎসার নামে অশ্লীল ভিডিও ধারন করে মোটা অংকের টাকা আদায় করতেন। 

এছাড়াও অশ্লীল ভিডিওগুলো মহিলাদের স্বামীর মোবাইলে ও আত্মীয় স্বজনদের ইমো ও মেসেঞ্জারে প্রেরণ করে মোটা অংকের টাকা দাবি করত। সে এ পর্যন্ত ৩০-৪০ জন মহিলার অশ্লীল ছবি ধারণ করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

এস আর/বি এন-০৯