দিরাইয়ে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

দিরাই প্রতিনিধি


অক্টোবর ২৪, ২০২১
০২:৫২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৪, ২০২১
০২:৫৪ অপরাহ্ন



দিরাইয়ে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সম্প্রীতি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) বিকেল ৩ টার দিকে থানা পয়েন্টে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান বলেন, একাত্তরের পরাজিত শক্তি আজ ঐক্যবদ্ধ হচ্ছে, যারা জাতির বিরুদ্ধে যুদ্ধ করেছে তারাই আজ অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টি করে দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চাইছে।

তিনি বলেন, শেখ হাসিনার শাসনামলে  উন্নয়ন হচ্ছে, মানুষ ভালভাবে চলতে পারছে , আরাম আয়েশে থাকছে,  আজ দেশে কোন অভাব নেই, শেখ হাসিনার দক্ষতা নিয়ে  সারা বিশ্বে দেশের সুনাম ছড়িয়ে পড়ছে। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম ধর্মের কোন মানুষ কারো উপর হামলা করতে পারে না।

প্রধান বক্তা হিসেবে ছাতক-দোয়ারার এমপি মুহিবুর রহমান মানিক বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উর্বর ভুমি হচ্ছে দিরাই-শাল্লা, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে একটি মহল তৎপর হয়ে উঠছে, তারা রাজনৈতিক সম্প্রীতি নষ্ট করতে এবং আওয়ামী লীগের অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে বারবার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগের সিদ্ধান্ত অমান্যকারী, যারা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান করে নি তারা দিরাইয়ে শোক সভার নামে  ব্যান্ডপার্টি বাজিয়ে উল্লাস করে তাদেরকে প্রতিহত করতে হবে।

মুহিবুর রহমান মানিক আরও বলেন, যারা আওয়ামী লীগের সুবিধা নিয়ে বটগাছ হয়েছে, তারা কালো টাকা দিয়ে সারা সুনামগঞ্জ জেলায় সংগঠিত আওয়ামী লীগকে বিচ্ছিন্ন করার পাঁয়তারা চালিয়ে যাচ্ছে, এই সমস্ত নেতাদের আওয়ামী লীগের  দুর্দিনে খুঁজে পাওয়া যায় নি।

সম্প্রীতি সমাবেশ একপর্যায়ে জনসমুদ্রে রূপান্তরিত হয়ে উঠে। সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা আসতে দেখা যায়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সোহেল আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, সহ সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, হাফিজুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, মেয়র বিশ্বজিৎ রায়, ভাইস চেয়ারম্যান এড.রিপা সিনহা, হুমায়ুন রশিদ লাভলু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, মকসদ আলম, উফতেখার হোসেন মঞ্জু, রেজুয়ান হোসেন খান, পাকি চৌধুরী, আহমদ চৌধুরী, কামরুল ইসলাম, রাহাত মিয়া, জুয়েল মিয়া, পারবেশ রহমান, শাহেল চৌধুরী ও সজিবনুর প্রমুখ।

এ এইচ/বি এন-০৩