ধর্মপাশার মধ্যনগর বাজারে সম্প্রীতির র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

ধর্মপাশা প্রতিনিধি


অক্টোবর ২৬, ২০২১
০৫:৫৬ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৬, ২০২১
০৫:৫৮ অপরাহ্ন



ধর্মপাশার মধ্যনগর বাজারে সম্প্রীতির র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন মধ্যনগর বাজারে সাম্প্রদায়িক সন্ত্রাস, মৌলবাদ ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে সম্প্রীতির র‌্যালি ও পরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রীতির বন্ধন ও ৮২ গ্রাম সমন্বিত মধ্যনগর শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ার ব্যানারে এই র‌্যালি ও সমাবেশের আয়োজন করা হয়। 

উপজেলার মধ্যনগর বাজারের শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া প্রাঙ্গণ থেকে আজ বেলা ১২টার দিকে এক সম্প্রীতির র‌্যালি বের হয়ে মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ  সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে  মধ্যনগর  মধ্য বাজারের  শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন মধ্যনগর  থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও মধ্যনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার, মধ্যনগর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, মধ্যনগর থানা আওয়ামী লীগের সদস্য উপানন্দ সরকার, মধ্যনগর থানা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার, মধ্যনগর বাজার বনিক সমিতির সভাপতি অমরেশ চৌধুরী,মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ,বাংলাদেশ  পূজা উদযাপন পরিষদের মধ্যনগর থানা শাখার সভাপতি দেবল কিরণ তালুকদার,সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, প্রমুখ।

এস এ/বি এন-১২