সমাবেশ শেষে বাড়ি ফিরে মারা গেলেন হবিগঞ্জের ইউপি চেয়ারম্যান

নবীগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৭, ২০২১
০৯:৩৬ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৭, ২০২১
০৯:৩৬ অপরাহ্ন



সমাবেশ শেষে বাড়ি ফিরে মারা গেলেন হবিগঞ্জের ইউপি চেয়ারম্যান

র‌্যালি ও সমাবেশ শেষে বাসায় ফিরে মারা গেলেন হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি ও সদর উপজেলার রিচি ইউপির চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ (৪৬) (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

আজ বুধবার (২৭ অক্টোবর) বিকেল ৪ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তারঁ মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল।

তিনি জানান, বিকেলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি ও সমাবেশ শেষে  নেতাকর্মীদের সামনে বক্তৃতা করে সেখান থেকে বিদায় দিয়ে তিনি বাসায় যান। বাসায় ফিরেই বুকে ব্যাথা অনুভব করেন। তাৎক্ষণিক তাকে একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে তার মৃত্যুর খবরে শহরে শোকের ছায়া নেমে এসেছে। তাকে শেষ বারের মতো এক নজর দেখতে জেলার হাজার হাজর নেতা কর্মী তার বাসায় ভিড় জমিয়েছেন। মিয়া মো. ইলিয়াছের মৃতদেহ দেখতে এসেছিলেন কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক জিকে গৌছ।

হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো. আবুল হাসিম জানান, বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদে ও বাদ জোহর তার নিজ বাড়ি সদর উপজেলার জালালাবাদ গ্রামে নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

এএম/আরসি-২০