পূর্ব বীরগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রবাসীর মনোনয়ন পত্র জমা

শান্তিগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ৩১, ২০২১
০৫:৩১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ৩১, ২০২১
০৫:৩৭ অপরাহ্ন



পূর্ব বীরগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রবাসীর মনোনয়ন পত্র জমা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন লন্ডন প্রবাসী মোহাম্মদ মসফিকুর রহমান।

রবিবার (৩১ অক্টোবর ) পূর্ব বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে বিশাল শোভাযাত্রার মাধ্যমে উৎসব মুখর পরিবেশে উপজেলা রিটার্নিং কর্মকর্তা নুরে আলম সিদ্দিকীর কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদান পরবর্তী এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পূর্ব বীরগাঁও ইউনিয়নের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা বলেন,মসফিকুর রহমান একজন সৎ ন্যায়নিষ্ট নিঃস্বার্থ সমাজ সেবক, উনাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। তিনি নির্বাচিত হলে পূর্ব বীরগাঁও ইউনিয়নের অনেক উন্নয়ন হবে। তাকে সবসময়ই আপনাদের পাশে পাবেন।

এলাকার ভোটারদের সাথে কথা হলে তারা জানান,মোহাম্মদ মসফিকুর রহমান একজন সৎ মেধাবী ও পরোপকারী ব্যক্তিত্ব। আমরা আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ মসফিকুর রহমান ভাইকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মসফিকুর রহমান বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ইউনিয়নবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সবার ভোট,দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।

এস টি/বি এন-১০