দোয়ারাবাজারে জেলহত্যা দিবসে আ’লীগের আলোচনা

দোয়ারাবাজার প্রতিনিধি


নভেম্বর ০৩, ২০২১
০৪:০৯ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৩, ২০২১
০৪:০৯ অপরাহ্ন



দোয়ারাবাজারে জেলহত্যা দিবসে আ’লীগের আলোচনা

দোয়ারাবাজারে জেলহত্যা  আ'লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলা সদরে  আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী আবদুল খালেক, বরুণ চন্দ্র দাস, ইউনিয়ন আ'লীগের সভাপতি মানিক লাল দে, ৩নং দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আ'লীগ নেতা সারদা কান্ত দাস,  বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম, আবদুল ওয়াহিদ বেরাই, আলী আকবর, নদী ভাঙন প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম প্রমুখ। 

প্রধান অতিথি’র বক্তব্যে অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক বলেন, জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া হোক। আসন্ন ইউপি নির্বাচনে দোয়ারাবাজার সদর ইউনিয়নসহ প্রত্যেক ইউনিয়নে আ'লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করতে হবে। যারা দলের হয়েও নৌকার বিরোধিতা করে শিগগিরই তাদের তালিকা প্রকাশ করা হবে এবং দল থেকে বিতাড়িত করা হবে।’

এইচ এইচ/বি এন-১৭