শান্তিগঞ্জে অধ্যক্ষ আব্দুল মোনায়েমের মৃত্যুতে শোক সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৪, ২০২১
০৪:৪১ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৪, ২০২১
০৪:৫৪ অপরাহ্ন



শান্তিগঞ্জে অধ্যক্ষ আব্দুল মোনায়েমের মৃত্যুতে শোক সভা

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাবেক সভাপতি অকাল প্রয়াত আব্দুল মোনায়েম সাহেব স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ নভেম্বর) বিকাল ৩ টায় শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির আয়োজেন শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনা মন্ত্রীর হিজল বাস ভবনের মুন্সী আরফার আলী হল রুমে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি ও জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার।

ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের ধর্মীয় শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মাওলানা নিজাম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি ও সুনামগঞ্জ এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনচান মিয়া, শান্তিগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার  নুরে আলম সিদ্দিকী।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পাগলা হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক সৈয়দ রমিজ উদ্দিন, জীবদ্বারা উচ্চ বিদ্যালয়ের সরহকারী শিক্ষক জুয়েল মিয়া, জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম, অকাল প্রয়াত আব্দুল মোনায়েম সাহেব কন্যা ও প্রাথমিক শিক্ষিকা মেহের নিগার জেসমিন প্রমুখ। এসময় শান্তিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির পক্ষ থেকে অকাল প্রয়াত আব্দুল মোনায়েম সহেবের পরিবারকে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়। পরিশেষে আব্দুল মোনায়েম স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এস টি/বি এন-০৯