শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী মসফিকুর রহমানের গণসংযোগ

শান্তিগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৫, ২০২১
০৯:৪৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৫, ২০২১
০৯:৪৫ অপরাহ্ন



শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী মসফিকুর রহমানের গণসংযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লন্ডন প্রবাসী মোহাম্মদ মসফিকুর রহমান ঘোড়া প্রতীকে ভোট চেয়ে বীরগাঁও গ্রামে দিনব্যাপী প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেছেন।

আজ সোমবার (১৫ নভেম্বর) দিনব্যাপী গণসংযোগকালে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় কালে সলফ ধরমপুর ও বীরগাঁও গ্রামের সর্বস্তরের ভোটারগন সঙ্গে ছিলেন।

গণসংযোগ চলাকালীন সময়ে এলাকার ভোটারদের সঙ্গে আলাপ কালে জানা যায়, মসফিকুর রহমান একজন সৎ ন্যায়নিষ্ট নিঃস্বার্থ সমাজ সেবক, উনাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি পূর্ব বীরগাঁও ইউনিয়নের অনেক প্রশ্চাদপদ উন্নয়ন বঞ্চিত গ্রামে উন্নয়ন করবেন,গ্রামের প্রতিটি কাচা রাস্তা উনার প্রচেষ্টায় পাকাকরন হবে। তাকে সবসময়ই ইউনিয়ন বাসীর সুখে দুঃখে পাশে পাওয়া যাবে।

এলাকার ভোটারদের সাথে কথা হলে তারা জানান,মোহাম্মদ মসফিকুর রহমান একজন সৎ মেধাবী ও পরোপকারী ব্যক্তিত্ব। আমরা আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ মসফিকুর রহমান ভাইকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মসফিকুর রহমান বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আপনাদের সেবা করার সুযোগ চাই। আমি বিশ্বাস করি আমার ইউনিয়নবাসী আমাকে আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সবার ভোট,দোয়া ও ভালোবাসা প্রত্যাশী। আমি বিজয়ী হলে পূর্ব বীরগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করব ইনশাআল্লাহ।

আরসি-১৪