ধর্মপাশায় ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

ধর্মপাশা প্রতিনিধি


নভেম্বর ১৬, ২০২১
০৩:০০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৬, ২০২১
০৩:০০ অপরাহ্ন



ধর্মপাশায় ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মির্জাপুর গ্রামের একটি বসতঘরের  ভেতর থেকে ৪৬৯টি ইয়াবা বড়ি ও ইয়াবা ব্যবহারের সরঞ্জামাদিসহ  তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন (৪৫) ও মাসুম মিয়া (২৫)  নামের দুজন মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ।

সোমবার (১৫নভেম্বর) রাত সাড়ে তিনটার দিকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি উপজেলার মির্জাপুর গ্রামে।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মির্জাপুর গ্রামের  বাসিন্দা তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন এ উপজেলার চিহ্নিত মাদকব্যবসায়ী।  বেশ কিছুদিন ধরে তাঁর সহযোগী হিসেবে কাজ করে আসছেন একই গ্রামের বাসিন্দা মাসুম মিয়া (২৫)। সোমবার রাতে ওই দুজন মাদকব্যবসায়ী ইয়াবা ও ইয়াবা তৈরির সরঞ্জামাদি নিয়ে মির্জাপুর গ্রামের একজনের বাড়িতে অবস্থান করছিল।

খবর পেয়ে ধর্মপাশা থানার ওসি মো.খালেদ চৌধুরীর নেতৃত্বে সেখানে ওইদিন  রাত সাড়ে তিনটার দিকে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪৬৯টি ইয়াবাবড়ি ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ  ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ওই দুজন মাদকব্যবসায়ীর মধ্যে তৌহিদুজ্জামান তালুকদার মিল্টনের  বিরুদ্ধে ধর্মপাশা ও  আশপাশের বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও ১১টি মামলা রয়েছে। আজ মঙ্গলবার সকালে ওই দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এস এ/বি এন-০৪