জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পে নতুন ঘর পাবে আরও ৫০ জন

জগন্নাথপুর প্রতিনিধি


নভেম্বর ১৮, ২০২১
০৫:৫২ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৮, ২০২১
০৫:৫৩ অপরাহ্ন



জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পে নতুন ঘর পাবে আরও ৫০ জন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ১১০ টি ঘরের নির্মাণ কাজ শেষে উপকারভোগীদের চাবি হস্তান্তর করা হয়েছে । এবার আরও ৫০টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ২০২১-২০২২ অর্থ বছরের গৃহ নির্মানের তৃতীয় পর্যায়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে এতে বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, উপজেলা সহকারী কমিশনার ভূমি অনুপম দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূঞা প্রমুখ ।

এলাকাবাসী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন  কার্যালয় সূত্র জানা যায়, জগন্নাথপুর উপজেলায় ১ম ও ২য় কিস্তিতে  ১১০ টি আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করা হয়েছে। তার মধ্যে কলকলিয়া ইউনিয়নের গুঙ্গিরগাঁও ২৫ টি, মোকামপাড়ায় ২৮টি, পাটলী ইউনিয়নে ১০টি, আশারকান্দি দয়ালনগরে ১৪টি, পাটকুড়া ৫ টি, মীরপুর ইউনিয়নের শ্রীরামসিতে ১৮টি ও চিলাউড়া ইউনিয়নে ১০টি ঘর নির্মাণ করা হয়।

তারমধ্যে এক লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে একশত ঘর ও ১ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে আরও ১০টি ঘর নির্মাণ করা হয়। তৃতীয় পর্যায়ে ২ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে আরও ৫০ টি ঘর নির্মাণ করা হবে। 

এ এ/বি এন-১১