পূর্ব বীরগাঁও ইউপি নির্বাচনে প্রচারে এগিয়ে মসফিকুর রহমান

শান্তিগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ১৯, ২০২১
০৪:০৮ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৯, ২০২১
০৪:১২ অপরাহ্ন



পূর্ব বীরগাঁও ইউপি নির্বাচনে প্রচারে এগিয়ে মসফিকুর রহমান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন লন্ডন প্রবাসী হাজী মসফিকুর রহমান মসিক আলম।

ইতিমধ্যে ঘোড়া প্রতীক নিয়ে পূর্ব বীরগাঁও ইউনয়নের ৯ টি ওয়ার্ডের প্রত্যেক ভোটারদের বাড়ি বাড়ি পৌঁছে জনগণের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছেন তিনি। 

পূর্ব বীরগাঁও ইউনিয়নে সরেজমিন বিভিন্ন কেন্দ্রের ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, সৎ যোগ্য, ন্যায় পরায়ন,পরোপকারী ব্যাক্তি হিসেবে লন্ডন প্রবাসী হাজী মসফিকুর রহমানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইউনিয়নবাসী। তিনি সূদুর প্রবাসে থেকেও সার্বক্ষনিক ইউনিয়নের মানুষের সুখে দুঃখে এগিয়ে এসেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক সলফ, ধরমপুর, হাসকুড়ি, ধলমৈশা ও বীরগাঁও গ্রামের একাধিক পুরুষ মহিলা ও যুবক ভোটার জানান আমরা দীর্ঘ কয়েক যুগ পরে একজন পরোপকারী নিরহংকারী সাদা মনের মানুষ হিসেবে হাজী মসফিকুর রহমান ভাইকে পেয়েছি এবার আমরা তিনির গলায় বিজয়ের মালা পড়ানোর জন্য সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাব। তিনি চেয়ারম্যান হলে অসহায় বঞ্চিত,নিপীড়িত,বিধবা,বয়স্ক,বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে সর্বাগ্রে। ইউনিয়নের অসংখ্য ছোট ছোট রাস্তাঘাট পাকাকরণ হবে বলে অনেকেই আশাবাদ ব্যক্ত করেছেন। বীরগাঁও বাজার টু সলফ গ্রামের মাঝখানে ও বাবনগাঁও টু উমেদনগর গ্রামের মাঝখানে মহাসিং নদীতে দু'টি ব্রীজ নিমার্ণের জন্য প্রয়োজনীয় সকল দপ্তরে সাদ্যমত নিরলশভাবে চেষ্টা চালিয়ে যাবেন বলে জানান চেয়ারম্যান প্রার্থী হাজী মসফিকুর রহমান।

তিনি আরও জানান, আমার একটাই লক্ষ্য উন্নয়ন সমৃদ্ধি শান্তি আর সম্প্রীতির মাধ্যমে পূর্ব বীরগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করা।

এস টি/বি এন-০৩