ধর্মপাশায় আনন্দ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত

ধর্মপাশা প্রতিনিধি


নভেম্বর ২৩, ২০২১
০৯:১৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৩, ২০২১
০৯:১৫ অপরাহ্ন



ধর্মপাশায় আনন্দ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত

নেত্রকোনা-সুনামগঞ্জ সংযোগ  সড়ক স্থাপনের জন্য ধর্মপাশা থেকে পাশের জামালগঞ্জের সাচনা পর্যন্ত শেখ হাসিনা উড়াল সড়ক একনেকের সভায় অনুমোদন হওয়ায় সুনামগঞ্জের ধর্মপাশায়  আনন্দ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সদর বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান ও স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৩নভেম্বর) বিকেল চারটার দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এ উপলক্ষে এক আনন্দ র‌্যালি বের হয়।

পরে সদর বাজারের খাদ্যগুদাম মোড়ে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আবদুল হাই তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রোকন প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোকাররম হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান,সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবীর, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, স্বেচ্ছালীগের ধর্মপাশা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহ আব্দুল বারেক ছোটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

আরসি-১২