নবীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৬, ২০২১
০৫:৪৯ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২১
০৫:৪৯ অপরাহ্ন



নবীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ১৩৩ পিছ ইয়াবাসহ মাদক স¤্রাট উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আজগর আলী (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দিবাগত গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। এ সময় তার ঘর তল্লাশী করে ১৩৩ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ধৃত আজগর আলী পৌর শহরের রাজনগর গ্রামের রুস্তুম আলীর ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, উক্ত আজগর আলী দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে। সে বিভিন্ন স্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রি করে আসছে। নিজেও ইয়াবা আসক্ত। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) পুলিশ গোপন সুত্রে জানতে পারে ধৃত আজগর আলী ইয়াবা এর নতুন চালান এনে বিক্রি করার জন্য তার বাড়িতে অবস্থান করছে। 

গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের নেতৃত্বে এবং এসআই অমিতাভ দাস তালুকদার, এসআই সমিরন দাস, এসআই বিজয় দেবনাথ, এসআই মোস্তাফিজুর রহমানের সহযোগিতায় একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে রাত ২ টায় তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা ১৩৩ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা নং-১২ তারিখ (২৬/১১/২০২১ইং) দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ এইচ/বি এন-১০