শায়েস্তাগঞ্জে প্রকল্প অবহিতকরণ ও অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৭, ২০২১
০৪:৫৩ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৭, ২০২১
০৫:০৯ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে প্রকল্প অবহিতকরণ ও অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা

‘ওয়েভ ফাউন্ডেশন’ এর আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যে

প্রকল্প অবহিতকরণ ও অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে শনিবার (২৭ নভেম্বর)  সকাল সাড়ে ১০ টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত সভায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আসম আফজল আলীর সভাপতিত্বে ও নাজমুল হোসেনের 

সঞ্চালনায়   প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা বেগম প্রোগ্রাম অফিসার ও  ডিভিশনাল এসিস্ট্যান্ট ফ্যাসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী, অ্যাড. আব্দুল্লাহ আল বাকের, আবু হানিফ মোহাম্মদ ফরহাদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আব্দুর রকিব, তহুরা খাতুন, আব্দুল গফুর, আ. ছালাম, মজিবুর রহমান মারাজ, রজব আলী, জালাল উদ্দীন রুমি, মোমেনা খাতুন, সাংবাদিক কাউসার চৌধুরী মামুন, সৈয়দ হাবিবুর রহমান ডিউকসহ অন্যান্য নেতৃবৃন্দ । 

এ সময় তারা প্রকল্পের লক্ষিত জনগোষ্ঠী কারা, প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন।পরে উপস্থিত সবার ঐক্যমতে জালাল উদ্দীন রুমি কে সভাপতি ও মোতাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক  নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা অ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটি গঠন করা হয়।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে  বিশেষ করে ক্ষুদ্র নৃ গোষ্ঠী, দলিত, হিজড়া ও প্রতিবন্ধী ক্ষমতায়ন ও তাদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে এই কমিটি।

এস ডি/বি এন-০৭