ধর্মপাশায় গরুকে ঘাস খাওয়ানো নিয়ে হামলা, ২ নারী আহত

ধর্মপাশা প্রতিনিধি


নভেম্বর ৩০, ২০২১
০৮:৫২ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ৩০, ২০২১
০৮:৫২ অপরাহ্ন



ধর্মপাশায় গরুকে ঘাস খাওয়ানো নিয়ে হামলা, ২ নারী আহত

গরুকে ঘাস খাওয়ানো নিয়ে সুনামগঞ্জের ধর্মপাশায় একটি বসতঘরে হামলা, ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারী আহত হয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার কাইকুরিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, ওই গ্রামের প্রমিলা সরকার (৭৫) ও সীমা রানী সরকার (৩৫)। এদের মধ্যে প্রমিলা সরকারকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কাইকুরিয়া পূর্বপাড়া গ্রামের সামনে একই গ্রামের জীতেন্দ্র তালুকদারের আট শতক অনাবাদী জমি রয়েছে। এই জমির মালিকানা নিয়ে কাইকুরিয়া পশ্চিমপাড়া গ্রামের মুক্তুল হোসেনের (৪০) সঙ্গে দীর্ঘদিন ধরে জীতেন্দ্র তালুকদারের বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকাল নয়টার দিকে জীতেন্দ্র তালুকদারের ভাতিজা শ্রাবন তালুকদার (১১) ওই অনাবাদী জমিতে একটি গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যায়। কিছুক্ষণ পর কাইকুরিয়া পশ্চিমপাড়া গ্রামের মুক্তুল হোসেনের ছোট ভাই আবুল হোসেন (৩০) এতে বাধা দেন। খবর পেয়ে সেখানে শ্রাবন তালুকদারের বাবা স্বপন তালুকদার ছুটে গেলে আবুল হোসেনের সঙ্গে তাঁর বাকবিতণ্ডা হয়।পরে স্বপন তালুকদার নিজ গ্রামের একটি চায়ের দোকানে চলে যান। খবর পেয়ে ৭/৮জন লোক নিয়ে মুক্তুল হোসেন চায়ের দোকানে গিয়ে স্বপন তালুকদারের ওপর হামলা করেন। এ সময় স্বপন তালুক দৌড়ে পালিয়ে ওই গ্রামের নিরঞ্জন সরকারের (৩০) টিনসেডেরর বসত ঘরে আশ্রয় নেন। এতে ক্ষুব্ধ হয়ে ওই বসতঘরটির বেড়ায় লাঠি দিয়ে ভাঙচুর করা হয়। হামলা ও ভাঙচুরে বাধা দিতে গেলে প্রতিবেশি প্রমিলা সরকার ও সীমা রানী সরকার আহত হন। প্রমিলাকে সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সীমা রানী সাময়িক চিকিৎসা নিয়েছেন। এ নিয়ে দুই পক্ষের কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, ‘এ নিয়ে এখনও কোনো অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এসএ/বিএ-০৬