ধর্মপাশায় দুটি পরীক্ষাকেন্দ্রে ৮ পরীক্ষার্থীর দায়িত্বে ২০ জন

শামীম আহমেদ, ধর্মপাশা প্রতিনিধি


ডিসেম্বর ০২, ২০২১
০৪:২৩ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০২, ২০২১
০৪:২৩ অপরাহ্ন



ধর্মপাশায় দুটি পরীক্ষাকেন্দ্রে ৮ পরীক্ষার্থীর দায়িত্বে ২০ জন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এবং জনতা মডেল উচ্চ বিদ্যালয় এই দুটি এইচএসসি  পরীক্ষাকেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন মাত্র ৮ জন। অথচ তাদের বিপরীতে কেন্দ্র সচিব, হল সুপার,সহকারি হল সুপার, পুলিশ, দপ্তরী ও পরিচ্ছন্নতাকর্মী মিলিয়ে ২০জন দায়িত্ব পালন করেছেন। 

আজ বৃহস্পতিবার (২ডিসেম্বর) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পদার্থবিদ্যা প্রথম পত্র পরীক্ষায়   এই চিত্র দেখা গেছে।

এই দুটি কেন্দ্র সচিবের সঙ্গে কথা বলে জানা গেছে,উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এইচএসএসি পরীক্ষা কেন্দ্রে দুজন এবং জনতা মডেল উচ্চ বিদ্যালয় এইচএসসি পরীক্ষা কেন্দ্রে ছয়জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। জনতা মডেল উচ্চ বিদ্যালয়ে  একজন কেন্দ্র সচিব, একজন হলসুপার , একজন সহকারী হল সুপার,, একজন পুলিশ,একজন অফিস সহকারি,দুইজন দপ্তরিসহ  ১১জন এই  কেন্দ্রটিতে দায়িত্ব পালন করেছেন।

অপরদিকে বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা কেন্দ্রে একজন কেন্দ্র সচিব,একজন হলসুপার,দুজন সহকারি হল সুপার, পুলিশ,একজন অফিস সহকারি,তিনজন দপ্তরী ও একজন পরিচ্ছন্নতাকর্মীসহ ৯জন দায়িত্বপালন করেছেন।

জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও ধর্মপাশা সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল করিম এবং বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস শহীদ  এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 আজ সকাল সোয়া ১১টার দিকে উপজেলার জনতা মডেল উচ্চ বিদ্যালয় এইচএসসি পরীক্ষা কেন্দ্রটি পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান বলেন, বিজ্ঞান বিভাগে শিক্ষার্থীদের আগ্রহ  ও শিক্ষার্থী বাড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। 

০২.১২.২০২১