শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ২৮, ২০২১
০৪:৩৭ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৮, ২০২১
০৪:৩৭ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি বার্ষিক সম্মেলন ও ২০২২-২৩ সেশনের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । উক্ত নির্বাচনে ১১ টি পদের কোন পদে একাধিক প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১১ জনকে নির্বাচিত ঘোষণা করা হয় ।

এতে আ.স.ম আফজল আলীকে পুনরায় সভাপতি ও মঈনুল হাসান রতন পুনরায় সাধারণ সম্পাদক  নির্বাচিত করা  হয়েছে। 

সোমবার (২৭ ডিসেম্বর)  সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ  প্রেসক্লাব মিলনায়তনে দ্বিতীয় অধিবেশনে ১১ টি পদের মনোনয়ন সংগ্রহকারীকে বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচন  কর্মকর্তা মো. ফজলুর রহমান । এসময় সহকারী নির্বাচন কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন মো. আব্দুল্লাহ আল মামুন ও এডভোকেট দেলোয়ার শাহজাহান । 

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- নওরোজুল ইসলাম চৌধুরী , যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান সুমন , অর্থ সম্পাদক মো. কামরুল  হাসান , সাহিত্য,  সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মহিবুর রহমান, পাঠাগার ও দপ্তর সম্পাদক রামেন্দ্র কিশোর মিত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোস্তুফা কামাল, কার্যকরী কমিটির সদস্য এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, সৈয়দ আজিজুর রহমান ছয়ফুর, একেএম ফজলুল হক চৌধুরী সেলিম । 

এর আগে বিকাল ৩ টায় দ্বি-বার্ষিক স সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি আ স ম আফজল আলী  এবং সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন মঈনুল হাসান রতন।

এস ডি/বি এন-০৬