হবিগঞ্জে হাসপাতালের ল্যাব টেকনিশিয়ানকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ২৮, ২০২১
০৯:৪৫ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৮, ২০২১
০৯:৪৫ অপরাহ্ন



হবিগঞ্জে হাসপাতালের ল্যাব টেকনিশিয়ানকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে (৩৫) প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে শহরের টাউন হল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। 

স্থানীয়রা জানান, দুপুরে শহরের টাউন হল এলাকায়  সাইফুল ইসলামকে প্রকাশ্যে একদল দুর্বৃত্ত পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। তবে কী কারণে তাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে কেউ তা বলতে পারছেন না।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর হাসপাতালে করোনার ভ্যাকসিন নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে তার সম্প্রতি বাগবিতণ্ডা ও কথা কাটাকাটি হয়। ধারণা করা হচ্ছে এর জেরেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

হবিগঞ্জ সদর হাসপাতালের ল্যাব ইনচার্জ আহমেদ ইমতিয়াজ তুহিন বলেন, সম্প্রতি কয়েকজন যুবকের সঙ্গে সাইফুলের কথা কাটাকাটি হয়। হয়তো এর জের ধরেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা দ্রুত অপরাধীদের গ্রেফতার দেখতে চাই।   

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজে হামলাকারীদের দেখা যাচ্ছে। পুলিশ সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে। সিসি টিভির ফুটেজ দেখে হামলাকরীদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই হামলাকারীদের গ্রেফতার করা সম্ভব হবে।  

আরসি-২০