হবিগঞ্জে বিচার ও নির্বাহী বিভাগের ১৯ জন করোনায় আক্রান্ত

নবীগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৩, ২০২২
১১:৫২ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৩, ২০২২
১১:৫৪ অপরাহ্ন



হবিগঞ্জে বিচার ও নির্বাহী বিভাগের ১৯ জন করোনায় আক্রান্ত

হবিগঞ্জে বিচার ও নির্বাহী বিভাগের ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১০ জন বিচারক, দু'জন জন অতিরিক্ত জেলা প্রশাসক, দুজন উপজেলা নির্বাহী কর্মকর্তা, একজন সহকারী কমিশনার ভূমি, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিন জন কর্মচারী রয়েছেন। তারা প্রত্যেকেই বর্তমানে আইসোলেশনে আছেন।

এদিকে জেলার বিচার বিভাগে কর্মরত মোট ২৮ জন বিচারকের মধ্যে ১০ জনই করোনায় আক্রান্ত হওয়ায় বিঘ্নিত হচ্ছে বিচারকাজ।

এছাড়া তিন জনের মধ্যে দু'জন জন অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত হওয়ায় অন্য কর্মকর্তাদের কাজের চাপ সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে। এছাড়া নির্বাহী বিভাগের আরও তিন জন কর্মচারীও আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে রয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী ও তার স্ত্রী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মো. রেজা, বাহুবলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমা ও নবীগঞ্জ সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাস।

বিচারকদের মধ্যে আক্রান্ত হয়েছেন ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক সিরাজাম মুনীরা, সিনিয়র সহকারী জজ তানিয়া ইসলাম, সহকারী জজ অভিজিৎ চৌধুরী, সাজিদ-উল-হাসান চৌধুরী ও মো. আব্দুল হামিদ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুলতান উদ্দিন প্রধান ও মো. জাকির হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম, রাহেলা পারভীন ও তাহমিনা হক।

এছাড়া কর্মচারীদের মধ্যে আছেন অতিরিক্ত জেলা প্রশাসকের সিএ আব্দুল মালেক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব এর সিএ শেখ আল আমিন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার চতুর্থ শ্রেণীর কর্মচারী কাজল মিয়া।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল আক্রান্তদের তথ্য নিশ্চিত করে জানান, আরও অনেকেই আক্রান্ত আছেন। যাদের সবার নাম এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এখনো শনাক্ত বাড়ছে। ফলে সবার নাম তালিকা থেকে বাছাই করে বের করা কঠিন হয়ে পড়েছে। তবে আক্রান্তদের সবাই আইসোলেশনে আছেন। তাদের প্রায় সকলেই ভালো আছেন।

এএম/আরসি-২৮