মাধবপুরে ভাতিজার ছোড়া এসিডে ঝলসে গেল চাচার শরীর

মাধবপুর প্রতিনিধি


ফেব্রুয়ারি ০৫, ২০২২
০৪:৫৯ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৫, ২০২২
০৪:৫৯ অপরাহ্ন



মাধবপুরে ভাতিজার ছোড়া এসিডে ঝলসে গেল চাচার শরীর

হবিগঞ্জের মাধবপুরে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত চাচার উপর সেনা সদস্য ভাতিজার নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেছে মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ। 

আশঙ্কাজনক অবস্থায় চাচা শাহজাহান মিয়া (৩৮) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের আম্বারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও ভিকটিমের পরিবার জানান, কয়েকদিন পূর্বে মৃত ফজলু মিয়ার ছেলে ভিকটিম শাহজাহান ও তার ভাবী জুলেখা বেগমের মধ্যে ঝগড়া হয়। ওই ঝগড়ার খবর পেয়ে জুলেখা বেগমের ছেলে টাঙ্গাইলের ঘাটাইল ক্যান্টনমেন্ট কর্মরত সেনা সদস্য ফারুক আহম্মেদ নওশাদ (২৬) গতকাল শুক্রবার বাড়ীতে এসে মায়ের সঙ্গে ঝগড়া করার কারণে চরম ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে সেনা সদস্য ফারুক আহম্মেদ নওশাদ চাচা শাহজাহানকে গালমন্দ ও খোঁজাখুজি করতে থাকে। এরই জের ধরে আজ সকাল সাড়ে ৮ টার দিকে একটি জগ নিয়ে শাহজাহানের ঘরে প্রবেশ করে। 

এ সময় শাহজাহান তার শয়ন কক্ষে ঘুমন্ত ছিল। ঘুমে থাকা চাচা শাহজাহানকে জগে থাকা এসিড ছুড়ে মারে। এতে শাহজাহানের মুখমন্ডল, গলা  ও বুক ঝলসে যায়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোক্তাদির তালুকদার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করেন। 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন- ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবহৃত জগ, ঝলসে যাওয়া মশারীসহ বিভিন্ন আলামত জব্দ করেছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


ও এম/বি এন-১০