@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | সিলেটের শাটলার মুন্না মরিশাস জাতীয় দলের কোচ
সিলেটের শাটলার মুন্না মরিশাস জাতীয় দলের কোচ

ক্রীড়া প্রতিবেদক


ফেব্রুয়ারি ২৩, ২০২২
১০:৫৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২২
১০:৫৭ অপরাহ্ন



সিলেটের শাটলার মুন্না মরিশাস জাতীয় দলের কোচ

বাংলাদেশ জাতীয় দলের কোচ শিব্বির আহমদের সঙ্গে শাটলার মঈনুল ইসলাম মুন্না।


সিলেট ব্যাডমিন্টন একাডেমী থেকে তার যাত্রা শুরু। সিলেট স্টেডিয়াম পাড়ার গন্ডি পেরিয়ে এখন তার পরিচিতি বিশ্বজুড়ে। বলা হচ্ছে সিলেটের শাটলার মঈনুল ইসলাম মুন্নার কথা।  মুন্না মরিশাস জাতীয় দলের কোচ নিযুক্ত হয়েছেন। মরিশাস ব্যাডমিন্টন এসোসিয়েশন আগামী তিন বছরের জন্য তাঁর সঙ্গে চুক্তি করেছে। 

মুন্নার ব্যাডমিন্টন কোচ ও বাংলাদেশ জাতীয় দলের কোচ শিব্বির আহমদ জানান, মুন্না তার সিলেট ব্যাডমিন্টন একাডেমীর ছাত্র ছিলো। সে ইতোপুর্বে সিলেট ব্যাডমিন্টন একাডেমী থেকে প্রশিক্ষণ নিয়ে বিভিন্ন সময়ে জুনিয়র জাতীয় দলে বেশ কয়েকবার খেলেছে। নিউভিশন ব্যাডমিন্টন একাডেমী মালয়েশিয়ায় কোচ হিসেবে দায়িত্ব পালন করেছে। 

মুন্নার এমন সাফল্যে ভীষণ খুশি। মরিশাসের ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন মুন্নাসহ ভারতের কয়েকজনের সঙ্গে কথা বলছিলো। পরে তাঁকে কোচ নিযুক্ত করে মরিশাসের ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন। মুন্নার ইচ্ছা ভবিষ্যতে আরও ভালো করে দেশের মুখ উজ্জল করা বহির্বিশ্বে। 

মুন্না দক্ষিণ সুরমার বরইকান্দি কাজিরখলা গ্রামের কামাল মিয়ার পুত্র। বিদেশে কোচিংয়ের দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

এএন/০১