বিয়ের ৬ মাসের মাথায় নবীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি


মার্চ ১৪, ২০২২
০৫:২৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৪, ২০২২
০৫:২৪ অপরাহ্ন



বিয়ের ৬ মাসের মাথায় নবীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের সোনাপুর গ্রামে বিয়ের ৬ মাসের মাথায় রাব্বি বেগম (১৯) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার উল্লেখিত গ্রামের আরিফ মিয়ার স্ত্রী রাব্বি বেগম রবিবার (১৩ মার্চ) রাতে খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে স্বামীসহ ঘুমিয়ে পড়েন।

শেষ রাতে স্বামী আরিফ মিয়া বাড়ির টিনের বেড়ায় শব্দ শুনে ঘুম থেকে জেগে তার স্ত্রী রাব্বি বেগমকে তীরের সাথে ঝুলন্ত দেখতে পেয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন ও আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে রাব্বি বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান।

পরে সোমবার (১৪ মার্চ) সকালে  নবীগঞ্জ থানায় খবর দিলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো. ডালিম আহমেদ জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং প্রাথমিক তদন্ত শেষ করে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করি। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ - বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খয়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধারণা করা হচ্ছে গৃহবধূ রাব্বি বেগম আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন না কি অন্য কিছু তা তদন্তের পরই জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। 

মাত্র  ৬ মাস পূর্বে উল্লেখিত গ্রামের আবুল খায়ের মিয়ার কন্যা রাব্বি বেগমকে বিয়ে করেন একই গ্রামের ইসমাইল উদ্দিনের পুত্র আরিফ মিয়া। 

এ এইচ/বি এন-১০