@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ২০২১ সালের বিশ্বসুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা
২০২১ সালের বিশ্বসুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১৭, ২০২২
০১:৪৩ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৭, ২০২২
০১:৪৩ অপরাহ্ন



২০২১ সালের বিশ্বসুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা

সারাবিশ্বের সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা 'মিস ওয়ার্ল্ড-২০২১' বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। এবারের ৭০তম আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওস্কা। মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।  

পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানে স্থানীয় সময় বৃহস্পতিবার মধ্য রাতে জমকালো আয়োজনে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

প্রথম রানার-আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি। দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ।  

ক্যারোলিনা এই অনুষ্ঠানে যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনবাসীর জন্য প্রার্থনাও করেন। জানা যাচ্ছে ক্যারোলিনা বিজনেস-এর একজন ছাত্রী। ইতিমধ্যেই স্নাতক ডিগ্রি পেয়েছেন তিনি। গৃহহারা পিছিয়ে পড়া মানুষদের জন্যও কাজ করেন ক্যারোলিনা।

মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি ডিগ্রি অর্জনের। সঙ্গে মডেল হিসেবেও কাজ করেন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার ইচ্ছা রয়েছে তার। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন ক্যারোলিনা।

ক্যারোলিনা ভালোবাসেন দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। সে রকম কিছু কাজের সঙ্গে যুক্তও আছেন তিনি। তার বিউটি উইথ আ পারপাস প্রোজেক্ট, Zupa Na Pietrynie-র মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করা হয়।

আরসি-২০