@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | এলো স্যামসাং বাংলাদেশ
এলো স্যামসাং বাংলাদেশ

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২১, ২০২২
০৩:৩১ অপরাহ্ন


আপডেট : মার্চ ২১, ২০২২
০৩:৩১ অপরাহ্ন



এলো স্যামসাং বাংলাদেশ

গ্রাহকসেবা উন্নত করার লক্ষ্যে দেশে প্রথমবারের মতো হোয়াটসঅ্যাপ চ্যাট নামে নতুন একটি সার্ভিস চ্যানেল চালু করছে স্যামসাং। ক্রেতারা এখন সরাসরি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বছরের ৩৬৫ দিনই স্যামসাং -এর বিশেষজ্ঞ সার্ভিস এজেন্টদের সাথে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করে সার্ভিস নিতে পারবেন।

ক্রেতাদের প্রাসঙ্গিক কোনো জিজ্ঞাসা থাকলে বা কোনো তথ্য জানার প্রয়োজন হলে তারা হোয়াটসঅ্যাপ নাম্বারে (০৮০০০৩০০৩০০) চ্যাট করতে পারবেন। আগামী (২২ মার্চ) থেকে এ ডিজিটাল কমিউনিকেশন প্ল্যাটফর্ম যাত্রা শুরু করবে।

স্যামসাং ক্রেতাদের সার্ভিস বিবেচনায় নিয়ে এ হোয়াটসঅ্যাপ চ্যাট সেবা চালু করা হবে। ক্রেতারা এক্ষেত্রে চ্যাটের মাধ্যমে তাৎক্ষণিক, কার্যকরী ও নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও ক্রেতাদের সেবায় স্যামসাং -এর ২৪/৭ কল সেন্টার, দেশজুড়ে ইন-হোম সার্ভিস, ই-মেইলে সেবা পাবার সুবিধা এবং দেশজুড়ে ৪০টিরও বেশি সার্ভিস সেন্টার রয়েছে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, ‘আমরা এখন দ্রুত ও তাৎক্ষণিক যোগাযোগের যুগে বাস করছি।’

তিনি আরও বলেন, ‘অনেক ক্রেতা, বিশেষ করে তরুণ প্রজন্মের ক্রেতারা সরাসরি আমাদের সার্ভিস সেন্টারে আসাকে ঝামেলা মনে করেন। তাই, ক্রেতাদের ব্যস্ত সময়ের বিষয়টি বিবেচনায় নিয়ে আমরা হোয়াটসঅ্যাপ সাপোর্ট চ্যানেল উন্মোচন করার সিদ্ধান্ত নেই, যাতে আমাদের ক্রেতারা তাদের প্রয়োজন অনুযায়ী দ্রুত সময়ে সেবা নিতে পারেন।’

ক্রেতারা ০৮০০০৩০০৩০০ নাম্বার তাদের মোবাইলে সেভ করে নিয়ে এবং হোয়াটসঅ্যাপে সেবা নিতে পারবেন।

এছাড়াও তারা স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইট (www.samsung.com/bd), মাইগ্যালাক্সিঅ্যাপ এবং ফেসবুক পেজে (www.facebook.com/SamsungBangladesh) গিয়েও চ্যাট সেবা নিতে পারবেন।


এএফ/০১