নবীগঞ্জে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৫, ২০২২
০৩:৩৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৫, ২০২২
০৩:৩৭ অপরাহ্ন



নবীগঞ্জে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মাজকান্দি নামক হাওর থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় লোকজনের সহায়তায় সকাল সাড়ে ১১ টায় অজ্ঞাত ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনহাজপুরের মাজকান্দি নামক হাওরের একটি গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁশ লাগিয়ে আত্মহত্যা করেন অজ্ঞাত ওই বৃদ্ধ । ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আত্মহত্যা করেন তিনি ।  

শুক্রবার (২৫ মার্চ) সকালে স্থানীয় লোকজন হাওরে কাজ করতে গেলে তাকে গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানায় খবর দিলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

খবর পেয়ে নবীগঞ্জ বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খয়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত বৃদ্ধের কোন পরিচয় পাওয়া যায়নি।

এ এইচ/বি এন-০১