বিয়ের দাবিতে অনশনে ছাত্রী, ঘরের বেড়া ভেঙে পালালেন শিক্ষক

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২৬, ২০২২
১১:২৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৬, ২০২২
১১:২৬ অপরাহ্ন



বিয়ের দাবিতে অনশনে ছাত্রী, ঘরের বেড়া ভেঙে পালালেন শিক্ষক

গোপালগঞ্জের টুঙ্গিপাডায় সুকান্ত মন্ডল নামে এক স্কুলশিক্ষকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছেন এক কলেজছাত্রী।

আজ শনিবার (২৬ মার্চ) সকাল থেকে উপজেলার গোপালপুর ইউনিয়নের গুয়াধানা গ্রামে ওই শিক্ষকের বাড়িতে অনশনে বসেন ওই ছাত্রী।

তরুণীর অভিযোগ, অনশনে বসার পর ঘরের বেড়া ভেঙে পালিয়ে গেছেন সুকান্ত। এছাড়া শিক্ষকের পরিবারের লোকজনও ঘরে তালা মেরে বাড়ি ছেড়ে পালিয়েছেন। 

বিয়ের দাবিতে অনশনরত ওই কলেজছাত্রী গণমাধ্যমকে বলেন, আমি সুকান্ত মন্ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে চাইনি। তখন সুকান্ত তার বন্ধুদের দিয়ে বিয়ের প্রস্তাব ঠায়। তখন তারা আমাকে অনেক বুঝিয়ে প্রেম করতে রাজি করায়। তারপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় ঢাকা ও সুন্দরবনের বিভিন্ন হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করে। পরে আমি রেজিস্ট্রি করে বিয়ে করার জন্য চাপ দিলে বিয়ে করতে অস্বীকার করে যোগাযোগ বন্ধ করে দেয় সুকান্ত। পরে গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে গিয়েও এর কোনো সমাধান পাইনি। তাই আমি বিয়ের দাবিতে অনশন করছি।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক সুকান্ত মন্ডলের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। এছাড়া তার পরিবারের কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি।

টুঙ্গিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তন্ময় মন্ডল গণমাধ্যমকে বলেন, তরুণীর অনশনের খবর শুনেছি। তবে, এ বিষয়ে ওই কলেজছাত্রী থানায় কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।